1. info@www.fenirkantho.com : news :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন

কক্সবাজার জেলার শ্রেষ্ট ওসি (তদন্ত) নির্বাচিত হলেন সাইফুল

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৫৯ বার পড়া হয়েছে

কর্মদক্ষতা ও ভালো কাজের স্বীকৃতিস্বরূপ শ্রেষ্ট ইন্সপেক্টর (তদন্ত) নির্বাচিত হয়েছেন উখিয়া থানার ওসি (তদন্ত) সাইফুল আলম।

শনিবার (৯ সেপ্টেম্বর) কক্সবাজার পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সার্বিক বিবেচনায় তাঁকে কক্সবাজার জেলার শ্রেষ্ট ওসি (তদন্ত) হিসাবে ইন্সপেক্টর সাইফুল আলমকে নির্বাচিত করা হয়।

কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো.রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. শাকিল আহমেদ অতিরিক্ত পুলিশ সুপার, (ডিএসবি), অলক বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মো. জসীম উদ্দীন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) মোহাম্মদ রাসেল, সহকারী পুলিশ সুপার রাম প্রসাদ ভক্ত সহ এপিবিএন, ট্যুরিস্ট পুলিশ, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর এর প্রতিনিধিগণ এবং নয়টি থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ইউনিট হতে আগত ইনচার্জ বৃন্দ।

এক প্রতিক্রিয়ায় উখিয়া থানার ওসি (তদন্ত) সাইফুল আলম বলেন, উখিয়া থানাকে মাদক, ছিনতাইসহ অপরাধ নির্মূলে কাজ করে যাচ্ছি। তিনি অপরাধ নির্মূলে সকলের সহযোগিতা কামনা করেন।

উখিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত)সাইফুল আলম তাঁর এই অর্জনের জন্য চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি, জেলা পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) মোহাম্মদ রাসেল ও উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলীসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আল্লাহর দরবারে শোকরিয়া জ্ঞাপন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং