1. info@www.fenirkantho.com : news :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:০৬ অপরাহ্ন

মোশারফ হোসেন স্মৃতি ও জাহিদুল হাই রন্টি স্মৃতি বৃত্তির কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

ছাগলনাইয়া প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৯৬০ বার পড়া হয়েছে

ছাগলনাইয়ায় মোশারফ হোসেন স্মৃতি ও জাহিদুল হাই রন্টি স্মৃতি বৃত্তির কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে ।ছাগলনাইয়া ইম্পীরিয়্যাল এডুকেশন ফাউন্ডেশনের উদ্যোগে বুধবার বিকেলে ইম্পীরিয়্যাল স্কুল মাঠে আয়োজিত অনুষ্ঠানে স্কুলের অধ্যক্ষ আবদুস সালাম সরকারের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান মোল্লা, ইম্পীরিয়্যাল স্কুলের সভাপতি ও মোশারফ হোসেন স্মৃতি বৃত্তির পৃষ্ঠপোষক নুর হোসেন মজুমদার, ম্যানেজিং ডিরেক্টর ও জাহিদুল হাই রন্টি স্মৃতি বৃত্তির পৃষ্ঠপোষক আবছারুল হাই উজ্জ্বল, সাংবাদিক আবুল হাসান, বৃত্তি পরিচালনা কমিটির সদস্য মো: ইউনুস,অভিভাবক রতন চন্দ্র নাথ প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বৃত্তি পরিচালনা কমিটির সদস্য তৌহিদুল ইসলাম ভুলু। উপস্হিত ছিলেন মুক্তিযোদ্ধা আবদুর রহিম, পরিচালক( প্রশাসন) খালেদা আক্তার, পরিচালক ইকবাল হাসান, জাহেদ হোসেন সুমন, ফজলুল হক ফজলু, ছাগলনাইয়া ব্লাড ডোনার্স ক্লাবের সভাপতি জিয়াউল হক বাবলু প্রমূখ।

,মোশারফ হোসেন স্মৃতি বৃত্তি পরীক্ষায় ৫ম শ্রেণীতে মোট ৫৬জনকে বৃত্তি প্রদান করা হয় । এর মধ্যে ট্যালেন্টপুলে ২২ জন ও সাধারণ গ্রেডে ৩৪জন।
জাহিদুল হাই রন্টি স্মৃতি বৃত্তি পরীক্ষায় মোট ৬৫ জন কৃতি শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়। এর মধ্যে তৃতীয় শ্রেণীতে ট্যালেন্টপুলে ১১জন ও সাধারণ গ্রেডে ১৭জন। চতুর্থ শ্রেণীতে ট্যালেন্টপুলে ১৫জন ও সাধারণ গ্রেডে ২২জন।

অনুষ্ঠানে ক্রেস্ট, সার্টিফিকেট এবং উপহার সামগ্রী প্রদান করে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা দেয়া হয়

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং