1. info@www.fenirkantho.com : news :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
ছাগলনাইয়ায় কুরবানির জন্য ১৯ হাজার পশু প্রস্তুত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট এর পুরস্কার বিতরণ। ৪০ বছরের ব্যবহারের পথ উম্মুক্ত করলেন উপজেলা প্রশাসন ছাগলনাইয়ায় মার্কেন্টাইল ব্যাংকের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ডিজিটাল ও অনলাইন নিউজ প্রশিক্ষণ কর্মশালা দৈনিক ভোরের কাগজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে ছাগলনাইয়ায় দুর্নীতি প্রতিরোধ বিষয়ক জাতীয় বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত স্ত্রী কর্তৃক মিথ্যা নারী নির্যাতন মামলায় করণীয় ঘোপালে মিজানুর রহমানের কাপ পিরিচ মার্কার সমর্থনে কর্মী সমাবেশ ছাগলনাইয়ায় হাঙ্গার প্রজেক্ট এর আয়োজনে মতবিনিময় সভা ছাগলনাইয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমানের সর্মথনে কর্মী সমাবেশ

৪০ বছরের ব্যবহারের পথ উম্মুক্ত করলেন উপজেলা প্রশাসন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: শনিবার, ৮ জুন, ২০২৪
  • ২০ বার পড়া হয়েছে

ছাগলনাইয়া উপজেলা শুভপুর নতুন বাজারে হোসেন স’মিল এর মালিক মোশারফ হোসেন জানান আমার স’মিলের একমাত্র রাস্তা শনিবার (৮ জুন) সকালে বিবাদী পারভেজ আলম এর নেতৃত্বে ৩০/৪০ জন বহিরাগত সন্ত্রাসী এনে বন্ধ করে দেয়। এ অবস্থা সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে মৌখিক অভিযোগ করেছি।

অপরদিকে বিবাদী পারভেজ ভুঁইয়া জানান, মোশারফ হোসেন যেই ভূমি নিজের বলে দাবি করেছে সেই ভূমি মালিক আমরা। রাস্তা চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি কেন করেছেন প্রশ্নের উত্তরে তিনি বলেন সামনে জমি সরকারি জায়গা। যেহেতু পিছনের জমি গুলো আমার তাই সামনের জায়গা গুলি দখলে আনার জন্য রাস্তা চলাচল বন্ধ করে দিয়েছি!!

পরবর্তী ছাগলনাইয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শিবু দাস সুমিত ঘটনাস্থল পরিদর্শন করে ৪০ বছরের ব্যবহারের পথ উম্মুক্ত করে দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং