1. info@www.fenirkantho.com : news :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
সর্বশেষ :
ছাগলনাইয়ায় পিএফজির উদ্যোগে সভা অনুষ্ঠিত ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ নিয়ে স্বাবলম্বী হচ্ছে দেশের বেকার যুবকেরা বিএমইউজে ফেনীর সভাপতি এমএ সাঈদ খান, সাধারণ সম্পাদক এমএ মাসুম বিল্লাহ ভূঁইয়া পাঠাননগরে বেগম শওকত আরা পলিটেকনিক এর পথ চলা শুরু এনআরবি ব্যাংক ছাগলনাইয়া উপশাখা উদ্বোধন উদীয়মান তরুণ কবি জামশেদ খাঁনের কাব্যগ্রন্থ ” মন গহীনে জীবনের কবিতা ” বইয়ের মোড়ক উন্মোচন ছাগলনাইয়ায় আমভর্তি গাড়ি উল্টে আহত -৩ ছাগলনাইয়া বাজারকে শীঘ্রই যানজট মুক্ত করা হবে – নাসিম এমপি ছাগলনাইয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হিসেবে বৃহস্পতিবার (২০ জুন) সকালে দায়িত্ব গ্রহণ করছেন মিজানুর রহমান মজুমদার। প্রাণে প্রাণে আবেগ ও উচ্ছাস প্রাক্তন ছাত্রদের পুনর্মিলনীতে

ডেঙ্গুতে ঝরে গেলো তরুণ চিত্রশিল্পী ফারাবি তিশা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ১১৫১ বার পড়া হয়েছে

ডেঙ্গুতে ঝরে গেল তরুণ শিক্ষার্থী, মেধাবী চিত্রশিল্পী ও স্বেচ্ছাসেবী সংগঠক ফারাবি তিশা। শুক্রবার (১৩ অক্টোবর) দুপুরে ন্যাশনাল হসপিটাল চট্টগ্রামে তার মৃত্যু হয়। তার পিতা নুরুল আবসার রাজধানী ঢাকা থেকে প্রকাশিত মাসিক ‘মৌলিক’ পত্রিকার সম্পাদক। তিনি মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নুরুল আবসার জানান, ফারাবি তিশা ফেনী সরকারী কলেজ থেকে অনার্স শেষ করার পর ঢাকা আর্ট কলেজে পড়াশোনা করেন। পাশাপাশি তিনি ঢাকায় একটি বেসরকারী প্রতিষ্ঠানে কাজ করতেন এবং একটি সিএ প্রতিষ্ঠানেও পড়াশোনা করতেন। চারদিন আগে তিনি ডেঙ্গুতে আক্রান্ত হলে প্রথমে তাকে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়।

কিন্তু সেখানে তাকে দেখাশোনার কেউ না থাকায় বুধবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বৃহস্পতিবার সকাল থেকে তার অবস্থার অবনতি ঘটে এবং বিকেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মৃত ঘোষণার দুই ঘন্টা পরে তার ফলস ফিরে আসে। পরে তাকে চট্টগ্রাম ন্যাশনাল হসপিটালে লাইফ সাপোর্টে নেয়া হয়। সেখানে আজ দুপুরে তার মৃত্যু হয়।

ফারাবি তিশার ফুফু, ফেনী থেকে প্রকাশিত ত্রৈমাসিক ‘আঁচলের’ সম্পাদক ও প্রকাশক সাহিদা সাম্য লীনা জানান, তাদের গ্রামের বাড়ি ফেনীর দাগনভূঞার রাজাপুর ইউনিয়নের ঘোনা এলাকায়। আজ শুক্রবার রাতে গ্রামের বাড়িতে নামাজে জানাযা শেষে তার মরদেহ দাফন করার কথা রয়েছে।

তিনি জানান, তিশা ফেনীতে বিভিন্ন প্রতিষ্ঠানে চিত্র শিক্ষক হিসেবেও কাজ করতেন। গত বছর তিশা ও তার বন্ধুরা ফেনী শহরের বিভিন্ন পয়েন্টে গ্রাফিতি অঙ্কন করে শহরবাসীর প্রশংসা অর্জন করেন। তিনি জানান, একাধিক স্বেচ্ছাসেবী সংগঠনের সাথেও কাজ করতেন তিশা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং