1. info@www.fenirkantho.com : news :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

ছাগলনাইয়ায় নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত নাসিম চৌধুরী

ছাগলনাইয়া ( ফেনী) প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪
  • ২১৫ বার পড়া হয়েছে

দীর্ঘ ৫০ বছর পর ফেনী -১ আসনে দলীয় এমপি নির্বাচিত হয়েছেন আলাউদ্দিন আহম্মদ চৌধুরী
নাসিম।দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি ১লাখ
৮২হাজার ৭৬০ ভোট পেয়ে জয়ী হন। তার প্রতিদ্বন্ধি প্রার্থী শাহরিয়ার ইকবাল (লাঙ্গল) পেয়েছেন ৪হাজার ১৯৫ ভোট।
সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর তিনি সোমবার সন্ধ্যায় দলীয় নেতাকর্মীদের সাথে দেখা করার জন্য ছাগলনাইয়ায় আসেন। এসময় নেতাকর্মী তাকে ফুলেল শুভেচ্ছা জানায়।
ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে উপস্হিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আওয়ামীলীগ থেকে নির্বাচিত সংসদ সদস্য আলাউদ্দিন আহম্মদ চৌধুরী নাসিম, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পু, জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বশর মজুমদার তপন, ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব, পৌর মেয়র এম মোস্তফা, ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জুলেখা শিল্পি, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠিক সম্পাদক রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, সাংগঠিক সম্পাদক নুরুল হক, দপ্তর সম্পাদক শিমুল চৌধুরী,
জেলা পরিষদের সদস্য কাজী ওমর ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ফরিদ উদ্দিন পাটোয়ারী , ছাত্রলীগ সভাপতি মুন্সি মোরশেদ আলম, সাধারণ সম্পাদক মির্জা ইমাম হোসেনসহ সর্বস্তরের নেতাকর্মী উপস্হিত ছিলেন।
নাসিম চৌধুরী বলেন, ফেনী ১ আসনের ভোটার ও দলীয় নেতাকর্মীরা তাকে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত করায় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি সব সময় যাতে জনগণের সেবা করতে পারেন এ প্রত্যাশা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং